1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

বিশেষ সংবাদদাতাঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে এক যুবলীগ নেতার রেজিষ্ট্রিকৃত জমিতে মধ্যরাতে ঘর তুলে জমি দখলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার দিবাগত রাত ৩ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে এ দখলের ঘটনা ঘটে। গভীর রাতে বর্তমান ইউপি সদস্য ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রহিম মৃধার জমি দখল করে নেয় একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি মৃধা কামরুজ্জামান জসিম।
জমির দখল ধরে রাখতে রাতারাতি ঘর তুলে সেখানে বসবাস শুরু করেছেন দখলদার জসিম মৃধার লোকজন। রহিম মৃধা জমি দখলের আশংকায় রবিবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও দখল ঠেকাতে পারেনি।

ভূক্তভোগী যুবলীগ নেতা ওয়ার্ড ইউপি সদস্য আব্দুর রহিম মৃধা বলেন, ফিরোজা বেগমসহ ৬ জনের নিকট থেকে .১১ শতক জমি গত ৩ মার্চ তিনি কবলা রেজিষ্ট্রি নেন। বিষয়টি জানার পরে রবিবার (২১ এপ্রিল) রাতে ওই জমিতে পাকা দেয়াল নির্মাণ ও ঘর তুলে দখল নেয় জসিম মৃধা।

এ সম্পর্কে জমি দাতাদের একজন রুশিয়া বেগম বলেন, মৃধা কামরুজ্জামান জসিম মাত্র ২০ হাজার টাকা দিয়ে জমি কেনার জন্য (রেজিষ্ট্রিবিহীন) চুক্তি করেছিলো। ওই চুক্তি ভঙ্গ করে সে দীর্ঘ ৮ বছরেরও জমি রেজিষ্ট্রি না নিয়ে মাত্র ২০ হাজার টাকার বিনিময়ে জমি দখল নেওয়ার চেষ্টা করে। তাই, তাকে না দিয়ে রহিম মৃধাকে জমি দিয়েছি।
এ বিষয়ে সাবেক যুবলীগ নেতা সাবেক ইউপি সদস্য মৃধা কামরুজ্জামান জসিম জানান, ওই জমি ২০১৫ সালে ২০ হাজার টাকা দিয়ে বায়না চুক্তি করেছেন তিনি। পরে দাতা পক্ষ তার সাথে প্রতারণা করে রহিম মৃধাকে রেজিষ্ট্রি করে দিয়েছে। তাই তিনি ৩-৪ দিন পূর্বে জমিতে দখল নিয়েছেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, রাতে ঘর তুলে জমি দখলের বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে। ##

শেয়ার করুন

আরো দেখুন......